বৃহস্পতিবার,  ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,  ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ৪:০৩

সখিপুরে যুবকের রহস্যজনক মৃত্যু, ঝুলন্ত লাশ উদ্ধার

ডিসেম্বর ২, ২০২০ , ১৯:০০

স্টাফ রিপোর্টার
ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের আফাজ উদ্দিন মোল্লার কান্দি গ্রাম থেকে দেলোয়ার বকাউল নামে ৩৫ বছরের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সখিপুর থানা পুলিশ।
২ ডিসেম্বর বুধবার বেলা ১০ টায় রকমত আলী বেপারীর বাড়ির পশ্চিম পাশে ডেউয়া ফল গাছের সাথে ঝুলন্ত অবস্থা লাশটি উদ্ধার করা হয়।
স্থানীয়দের মধ্য থেকে কেউ বলছে দেলোয়ারকে হত্যা করা হয়েছে। আবার কেউ বলছে দেলোয়ার আত্মহত্যা করেছে। লাশ উদ্ধারের পর দেলোয়ারের বউ বেলায়াতুন্নেসার সাথে দেলোয়ারের ছেলে রাকিবের কথায় কোন মিল খুঁজে পাওয়া যাচ্ছে না। পুলিশ বলছে ময়না তদন্ত সম্পন্ন না হওয়া পর্যন্ত কোন কিছু বলা যাচ্ছে না। ঢাকা থেকে এখানে লাশ আসলো কি করে এই প্রশ্ন এখন সবার মুখে মুখে। বিধায় এ মৃত্যুকে ঘিরে রহস্যের সৃষ্টি হয়েছে।
এদিকে দেলোয়ারের বউ বেলায়াতুন্নেসা বলছেন, দেলোয়ারের সাথে ৬ মাস ধরে যোগাযোগ হয় না। গতকাল সে আমাদের বাড়ী আসেনি।
অপরদিকে দেলোয়ারের ৮ বছরের ছেলে রাকিব বলছেন, বাবা মঙ্গলবার ঢাকা থেকে আমাদের বাড়ী আসে। ঢাকা থেকে আসার পর মার সাথে বাবার অনেক ঝগড়া ও মারামারি হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, দেলোয়ার বকাউল হচ্ছে রকমত আলী বেপারীর মেয়ে বেলায়াতুন্নেছার দ্বিতীয় স্বামী। সে মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। কিন্তু মোটরসাইকেল চালিয়ে তার আয় কম হতো। তাই করোনার আগেই মোটরসাইকেল বিক্রি করে ঢাকায় চলে যায়। গতকাল মঙ্গলবার দেলোয়ার তার শশুরবাড়ী আসে। রাতে দেলোয়ারের বউ বেলায়াতুন্নেসার সাথে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে উভয়ের মারামারি হয়।
দেলোয়ারের স্ত্রী বেলায়তুন্নেছা জানান, আমার স্বামীর সাথে আমার ৬ মাস যাবৎ যোগাযোগ নেই। গত কুরবানীর ঈদের পর আমার স্বামী ঢাকায় চলে যায়। গতকাল সে আমাদের বাড়ী আসে নাই। কে আমার স্বামীকে কিভাবে মারলো তা আমি জানি না।
তবে বেলায়তুন্নেছার ৮ বছরের ছেলে রাকিব বলেন, মঙ্গলবার বাবা ঢাকা থেকে আমাদের নানা বাড়ী আসে। ঢাকা থেকে আসার পর মা, বাবার সাথে অনেক ঝগড়া ও মারামারি করে।
এ বিষয় সখিপুর থানার ওসি তদন্ত ওবায়েদুল বলেন, দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের আফাজ উদ্দিন মোল্লার কান্দি গ্রাম থেকে দেলোয়ার বকাউল নামে ৩৫ বছরের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছি। পরে লাশটি ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করেছি। ময়না তদন্ত সম্পন্ন না হওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।

Total View: 116

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter