সোমবার,  ২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ,  ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ৪:৫৩

সাংবাদিকদের নিয়ে শরীয়তপুর-১ আসনের সাংসদের মতবিনিময়

নভেম্বর ৪, ২০১৮ , ০০:০১

টি.এম গোলাম মোস্তফা

আমি দশ বছর শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য থেকে এলাকার অনেক উন্নয়ন করেছি। রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট, মসজিদ-মাদ্রাসার ব্যাপক উন্নয়ন হয়েছে। শরীয়তপুর-জাজিরার এমন কোন বিদ্যালয় নেই যে তার উন্নয়ন করা হয়নি। শরীয়তপুরকে শতভাগ বিদ্যুতের আওতায় আনা হয়েছে। এ কথা গুলো বলেছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এবং শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য বি.এম মোজাম্মেল হক এমপি।
৩ নভেম্বর শনিবার বিকেল ৪টায় শরীয়তপুর প্রেস ক্লাবে জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় তিনি এ কথা গুলো বলেন।
তিনি আরও বলেন, শরীয়তপুরে অনেক টাকার কাজ হয়েছে। কাবিখা, কাবিটা, টি আর এর মাধ্যমে এলাকার রাস্তা ঘাটের অনেক উন্নয়ন হয়েছে। আমার সুপারিশে অনেক লোকের চাকুরী হয়েছে। কিন্তু আমি কারো কাছ হতে কোন আর্থিক সুবিধা গ্রহণ করিনি। আমি চেষ্টা করেছি সৎ ভাবে এলাকার উন্নয়ন করতে। এতো সৎ থাকার পর যদি আমাকে কোন সাংবাদিক চোর হিসেবে পত্রিকায় সংবাদ পরিবেশন করেন তাহলে অনেক কষ্ট লাগে। আমি আশা করবো আপনারা যারা সাংবাদিকতা পেশায় নিয়োজিত রয়েছেন, তারা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবেন। তাতে দেশ তথা জনগনের উন্নয়ন হবে।


এমপি আরও বলেন, সামনে জাতীয় সংসদ নির্বাচন। দল যদি আমাকে নির্বাচনের জন্য মনোনয়ন দেয় আর আমি যদি নির্বাচনে বিজয়ী হতে পারি তাহলে আগামী তিন মাসের মধ্যে শরীয়তপুর প্রেস ক্লাবের তিনতলা ভবন নির্মাণ করে দেবো।
শরীয়তপুর প্রেস ক্লাবের সভাপতি অনল কুমার দে’র সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নূরুল আমিন কোতোয়াল, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট মির্জা হযরত আলী সাইজী, শরীয়তপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান পাহাড় সহ জেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মী এবং শরীয়তপুর জেলায় কর্মরত প্রিন্টিং মিডিয়া, ইলেকট্রিক মিডিয়া ও অনলাইন মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

Total View: 798

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter