রবিবার,  ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,  ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,  সকাল ৮:৩৫

সাংবাদিকের সাথে খারাপ আচরণ করায় পুলিশ কনস্টেবল ক্লোজড

সেপ্টেম্বর ১২, ২০১৯ , ০৬:৪৮

স্টাফ রিপোর্টার
শরীয়তপুরের নড়িয়ায় সাংবাদিকদের কাজে বাঁধা দেয়া এবং তাদের সাথে খারাপ আচরণ করায় ব্যাচ নং-৭৭৯ এর পুলিশ কনস্টেবল নুরুল আমিনকে ক্লোজড করা হয়েছে। সোমবার দুপুরে তাকে ক্লোজড করা হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুরে শরীয়তপুরের নড়িয়া পৌরসভার ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম চলছিল। তখন দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সাংবাদিক ইলিয়াস মাহমুদ সেই হালনাগাদের ছবি তুলছিলেন। এমন সময় ব্যাচ নং-৭৭৯ এর পুলিশ কনস্টেবল নুরুল আমিন এসে তাকে বাঁধা দেয় এবং তার সাথে ঔধত্যপূর্ণ আচরণ করে। বিষয়টি বেসরকারী টেলিভিশন চ্যানেল আরটিভি’র জেলা প্রতিনিধি ইব্রাহিম হোসাইনকে জানান। ইব্রাহিম হোসাইন বিষয়টি জানতে গেলে কনস্টেবল নুরুল আমিন তার সাথেও খারাপ আচরণ করেন। তাৎক্ষণিক ভাবে নড়িয়া পৌরসভার মেয়র মোঃ শহিদুল ইসলাম বাবু রাড়ীকে জানালে তিনি নড়িয়ার সার্কেল এসপি কামরুল হাসানকে বিষয়টি অবগত করেন। সার্কেল এসপি তাৎক্ষনিক ভাবে নড়িয়া থানার ওসি এ.কে.এম মঞ্জুরুল হক আকন্দকে জানান এবং প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলেন। তখন ওসি এ.কে.এম মঞ্জুরুল হক আকন্দ কনস্টেবল নুরুল আমিনকে ক্লোজড করে শরীয়তপুর পুলিশ লাইনে পাঠিয়ে দেন।

এ ব্যাপারে নড়িয়া থানার ওসি এ.কে.এম মঞ্জুরুল হক আকন্দ বলেন, কনস্টেবল নুরুল আমিন আসলে একটি খারাপ লোক ওর আচার-আচরণ ভালো না এটা আমি জানি। এর আগে আরো একটি খারাপ কাজ করছিল। সেখান থেকে রাত ৮টার সময় তাকে উদ্ধার করে নিয়ে আসি। সার্কেল স্যারের সঙ্গে আমার কথা হয়েছে। স্যার আমাকে ব্যবস্থা নিতে বলছে। তাৎক্ষণিক আমি ব্যবস্থা নিয়েছি। আপাতত কনস্টেবল নুরুল আমিনকে শরীয়তপুর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

Total View: 412

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter