রবিবার,  ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,  ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ১০:০০

সাতক্ষীরায় বিএমএসএফ’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদকের ওপর সন্ত্রাসী হামলা

জুন ৩, ২০১৮ , ০১:৩২

স্টাফ রিপোর্টার
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাতক্ষীরা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলামের ওপর সন্ত্রাসী হামলা চলানো হয়েছে।
২ জুন শনিবার সকালে পেশাগত দায়িত্ব পালনকালে সাতক্ষীরা বাস টার্মিনালের শ্রমিক নামধারী কিছু সন্ত্রাসী ও মাদক সেবনকারি তাকে শারীরিক ভাবে লাঞ্ছিক করে। তার ভিডিও ক্যামেরা কেড়ে নিয়ে ভেঙ্গে ফেলে। এ সময় তারা তার মোবাইল ফোন ছিনিয়ে নেয়াসহ তাঁকে জীবন নাশের হুমকি দিয়েছে। এ ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটি।

শনিবার রাত ১০টায় সংগঠনের কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর এক বিবৃতিতে ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক বিচারের দাবি করেছেন।

বিএমএসএফ নেতৃবৃন্দ বলেন, দেশে সাংবাদিক নির্যাতনের মহোৎসব চলছে। সরকারকে বেকায়দায় ফেলতে সরকার বিরোধী একটি চক্র সাংবাদিক নির্যাতনের নতুন কৌশল নিয়ে মাঠে নেমেছে। চক্রটি মনে করে দেশের সাংবাদিকরা সরকার বিরোধী অবস্থানে থাকলে তবেই যা কিছু করা সম্ভব। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে বলেন, আপনি মানবতায় বিশ্বাসি। তাই বিশ্ব মানবতায় আপনাকে সম্মাণনা প্রদান করেছেন। কিন্তু দেশের মাটিতে আপনার পুলিশ এবং দলীয় ক্যাডাররা কি কারণে একের পর এক সাংবাদিক নির্যাতনে মরিয়া হয়ে উঠেছে। ওই দূর্বৃত্তদের এখনি থামান। নয়তো সরকারের কিন্তু শেষ রক্ষা হবেনা। হবিগঞ্জে সাংবাদিক নির্যাতনের সাথে দোষী পুলিশ ও সন্ত্রাসিদের গ্রেফতার করুন। দৃষ্টান্তমূলক শাস্তি দিয়ে প্রমান করুন আপনারা মিডিয়াবান্ধব সরকার। নয়তো দেশের সাংবাদিকরা একদিন ফুঁসে ওঠবে। সেদিন বেশি দূরে নয়।

Total View: 997

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter