শনিবার,  ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ,  ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ,  বিকাল ৩:৩৪

সাব্বিরের নিষেধাজ্ঞা উঠেছে, জানেন না পাপন!

জানুয়ারি ২৯, ২০১৯ , ০৯:৩৩

সংলাপ ৭১ ডেক্স
স্কোয়াডে শৃঙ্খলা ভঙ্গের দায়ে জাতীয় দল থেকে ৬ মাসের জন্য নিষেধাজ্ঞা শেষের আগেই নিউজিল্যান্ড সফরের জন্য ঘোষিত স্কোয়াডে সাব্বির রহমানের দলে ফেরা নিয়ে আলোচনার মাঝেই বিস্ফোরক এক তথ্য দিয়ে বসেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি জানিয়েছেন, সাব্বিরের শাস্তি কীভাবে কমেছে তা তিনি জানেন না!

সোমবার (২৮ জানুয়ারি) রংপুর রাইডার্স আর ঢাকা ডায়নামাইটসের ম্যাচ দেখতে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের উপস্থিত বিসিবি সভাপতি সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন।

তিনি বলেন, যখন স্কোয়াডের লিস্ট আমার কাছে সই করার জন্য আসে, সবার সই হওয়ার পর, তখন আমি জিজ্ঞাসা করেছিলাম ওর শাস্তি শেষ হচ্ছে কবে। আমাকে বলেছে, শাস্তি জানুয়ারিতে শেষ। হয়তো ভুল করে বলেছে। একটা হতে পারে, মেয়াদটা কমিয়ে দেয়াতে শাস্তি কমে গেছে। আমি তখন আর বেশি কিছু জিজ্ঞাসা করি নাই।

তবে সাব্বিরের শাস্তি শেষ হয়ে যাওয়ার বিষয়ে কে তাকে ভুল তথ্য দিয়েছিল- এমন প্রশ্নের জবাবে তিনি তা মনে করতে পারছেন না বলে জানিয়ে বলেন, আকরাম হতে পারে বা নান্নু, যারা সাধারণত দল নিয়ে আসে আমার কাছে। একটা হতে পারে যে ডিসিপ্লিনারি কমিটি হয়তো কমিয়েছে।

পাপন বলেন, ক্যাপ্টেন কোচ ওরা অবশ্য সাব্বিরকে আগের থেকেই চাইছিল বিশ্বকাপের জন্য। আসলে ওরা বলছিল, যদি পারফর্ম করে তাহলে বিশ্বকাপে ওর একটা সুযোগ আছে। বিশ্বকাপের আগে এই সিরিজটা একটা হতে পারে। ওকে খেলাতে নাও পারে। টিমের সাথে নিয়ে গেলে হয়তো ওর সেন্টিমেন্ট ও মেন্টালিটি সব ঠিক করার জন্য কাজে লাগবে। কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেয়ার জন্যও হতে পারে। তা না হলে ১৫-২০ দিন আগে ওকে নেয়ার কারণই দেখি না। কারণ ১৫-২০ দিন পর এটা শেষই হয়ে যেতো। অবশ্যই পারফর্মেন্স একটা বিষয়। লাস্ট একটা ম্যাচে সাব্বির ৮৫ করেছিল। সেটা দেখে আরও উৎসাহিত হয়েছে। মনে করেছে ও পারফরম্যান্সে ফেরত আসছে। এটা হতে পারে।

সাব্বির আরও দেরি করে ফিরতে সেটি তার ক্যারিয়ারের জন্য ভালো হতো- এমন মন্তব্য করে পাপন বলেন, ওর জন্য অনেক ঝুঁকিপূর্ণ হয়ে গেল। একটা ছোট ভুলেই এখন ওর ক্যারিয়ার শেষ হয়ে যেতে পারে।

দল গঠনে আগের মতো হস্তক্ষেপ করছেন না বলে সাফ জানিয়ে বিসিবি সভাপতি আরও বলেন, আসলে আগে আমি প্রতিটা জিনিসে যুক্ত ছিলাম। বিশেষ করে টিমের ব্যাপারে, স্কোয়াড নিয়ে। কিন্তু গত তিন মাস ধরে আমি কিন্তু আমি একদম অফ। একদমই ইন্টারফেয়ার করছি না। নির্বাচক ও টিম ম্যানেজমেন্ট করছে।

Total View: 451

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter