শুক্রবার,  ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ,  ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,  দুপুর ১:৩৭

সাভারে কলেজ ছাত্রকে হত্যা, গ্রেফতার ২

মার্চ ২০, ২০১৮ , ২২:৫৪


সাভার প্রতিনিধি
সাভারে নিজের অপহরণের পরিকল্পনায় রাজি না হওয়ায় বন্ধুরা মাহদুদুর রহমান ফয়সাল নামে কলেজ ছাত্রকে শ্বাসরোধ করে হত্যা করে বালু চাপা দিয়েছে বলে অভিযোগ উঠেছে। হত্যার ১৬ দিন পর মাহমুদুর রহমান ফয়সালের মৃতদেহ বালু চাপা অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের বন্ধু রাজু ও আকাশ নামে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

২০ মার্চ মঙ্গলবার রাতে সাভারের জোরপুল এলাকার একটি খোলা মাঠের বালু চাপায় দেয়া অবস্থায় তাকে উদ্ধার করে।

নিহত মাহমুদুর রহমান ফয়সাল সাভারের হেমায়েতপুরের মো. মাসুদ রানার ছেলে। সে সাভারের কলেজ এক্স এ একাদশ শ্রেণীর শিক্ষার্থী ছিলো।

গ্রেফতারকৃত রাজু ও আকাশ তারা দুইজনই রাজধানীর হাজারীবাগে চামড়া কারখানায় কাজ করতো। রাজু সাভারের হোময়েতপুরের আইয়ুব আলীর ছেলে ও আকাশের গ্রামের বাড়ি দিনাজপুরের বিরামপুরে।

নিহতের চাচা মো. মিন্টু মিয়া জানান, রাজু ও আকাশ ফয়সালকে হত্যা করে বালু চাপা দেয়। এ ঘটনায় তোফায়েল হোসেন তুহিন নামে আরও এক ব্যক্তি জড়িত রয়েছে। সে পালাতক রয়েছে। রাজু নিহত ফয়সালের দুসম্পর্কের মামা। রাজুসহ তার দুই বন্ধু আকাশ ও তুহিন পরিকল্পনা করে ফয়সালকে হত্যা করে। এই হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি চাই।

এ বিষয়ে সাভার সার্কেলের অতিরিক্ত পুলিম সুপার মো. খোরশেদ আলম জানান, গত ৫ মার্চ রাতে কলেজ ছাত্র ফয়সাল বাসা থেকে বের হওয়ার নিখোঁজ হয়। তারই ধারাবাহিকতায় পুলিশ তদন্ত শুরু করে । পরে মুঠোফোনের সূত্র ধরে তার দুই বন্ধুকে দিনাজপুর থেকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ শুরু হয়। তাদের তথ্যের ভিত্তিতে সাভারের হোমায়েতপুরের পাশ্ববর্তী জোরপুল এলাকায় বালু চাপায় দেয়া অবস্থায় ফয়সালের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করা হয়। তারা ফয়সালকে নিয়ে অপহরণের নাটক সাজিয়ে ফয়সালের বাবার কাছ থেকে ৫ লাখ টাকা হাতিয়ে নেয়ার পরিকল্পনা করেছিল। ফয়সাল রাজি না হওয়ায় তাকে সেখানেই শ্বাসরোধ করে হত্যা করে বালু চাপা দেয় বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে গ্রেফতারকৃত দুইজন। এ ঘটনায় আরও যারা জড়িত রয়েছে তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Total View: 1154

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter