সোমবার,  ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,  সন্ধ্যা ৭:৫৭

সেনাবাহিনী কোন দলের হয়ে কাজ করবেনা –ওবায়দুল কাদের

ডিসেম্বর ২৪, ২০১৮ , ২১:১৮

ফেনী থেকে মোঃ শহীদুল ইসলাম

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নির্বাচনী মাঠে সেনা বাহিনীকে স্বাগত জানিয়ে বলেছেন, দেশ প্রেমিক সেনাবাহিনী কোন দলের নয়, তাদের কেউ বিতর্কিত করার চেষ্টা করবেন না।

২৪ ডিসেম্বর সোমবার ফেনীর দাগণভূঞা আতাতুর্ক উচ্চ বিদ্যালয় মাঠে মহাজোট মনোনীত লেঃ জেনারেলর মাসুদ উদ্দিন চৌধুরীর লাঙ্গল প্রতীকের সমর্থনে আয়োজিত জনসভায় তিনি এ একথা বলেন।

এ সময় ওবায়দুল কাদের আরো বলেন, একটি অবাধ ও সুষ্ঠ নির্বাচনের স্বার্থে দায়িত্ব পালনে জেলায় জেলায় অবস্থান নিয়েছে সেনাবাহিনী। একটি মহল সেনা বাহিনীকে নিয়ে বেশ উচ্ছ্বসিত। তাদের মনে রাখা উচিৎ সেনাবাহিনী কোন দলের হয়ে কাজ করবে না, তাদের ভূমিকা থাকবে নিরপেক্ষ। বিএনপি নির্বাচন কমিশন, বিচার বিভাগকে বিতর্কিত করেছে এবং সেনা বাহিনীকেও বিতর্কিত করতে চাইছে।

ওবায়য়দুল কাদের জনসভায়য় আগতদের উদ্দেশ্যে বলেন, উন্নয়ন যে করে তাকেই ভোট দিবেন। বিএনপি’র সম্পর্কে কাদের বলেন, তারা শুধু কথা বলতে পারে কাজ করতে পারে না। তারা বাঙালী জাতিকে কলা দেখিয়েছে, মুলা ঝুলিয়েছে, হাইকোর্ট দেখিয়েছে কিন্তু দেশের উন্নতির জন্য কিছু করতে পারেনি। এ সময় কাদের বলেন, আওয়ামীলীগ সরকার বিগত ১০ বছরে ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছে। সামনে নির্বাচিত হলে ঘরে ঘরে গ্যাস সংযোগ দিবে।

মহাজোটের লাঙ্গল প্রতীকের প্রার্থী লেঃ জেনারেল মাসুদের ব্যাপারে বলেন, দাগনভূঞা ও সোনাগাজীর উন্নয়নকে তরান্বিত করতে হলে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে শেখ হাসিনার হাতকে সুসংহত করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ম্যাজেশিয়ান উল্লেখ করে সর্বশেষ তিনি বলেন, ৩০ ডিসেম্বর হাসিনা ম্যাজিকের জয় হবে। আবার ক্ষমতায় আসবে স্বাধীনতার স্বপক্ষের শক্তি। দেশের জনগন বঙ্গবন্ধু কন্যাকে বিপুল ভোটে জয়ী করবে।

উপজেলা আওয়ামীরীগের সভাপতি মাস্টার কামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন মামুনের সঞ্চালনায়, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ জাহানারা বেগম সুরমা, জেলা আওয়ামীগের সভাপতি আবদুর রহমান বিকম, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আক্রাম হোসেন হুমায়ুন, যুক্তরাস্ট্র আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক নিজাম চৌধুরী, ফেনী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইফতেখারুল ইসলাম, ফেনী ইউনিভার্সিটিরি ট্রাস্টি বোর্ডের সভাপতি আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, জেলা যুবলীগের সভাপতি ও দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জেডএম কামরুল আনাম প্রমুখ।

Total View: 579

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter