সোমবার,  ২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ,  ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ২:০৬

১০ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে কেয়ারটেকার গ্রেফতার

মে ৪, ২০১৮ , ২৩:৪৬


স্টাফ রিপোর্টার
শরীয়তপুরে ১০ বছরের এক শিশুকে ধর্ষণ করার অভিযোগে আবদুর রশিদ মাঝি (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পালং মডেল থানার পুলিশ। ৩ মে শুক্রবার দুপুরে শরীয়তপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের স্বর্ণঘোষ গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত আবদুর রশিদ মাঝি ভেদরগঞ্জ উপজেলার চরভাগা গ্রামের মজিবর মাঝির ছেলে। তিনি চার সন্তানের জনক। রশিদ দীর্ঘদিন যাবৎ স্বর্ণঘোষ গ্রামের সৌদি প্রবাসী আনোয়ার হোসেন বেপারীর বাড়িতে কেয়ারটেকার হিসেবে কাজ করতেন।
শিশুটির পরিবার সূত্রে জানা যায়, নড়িয়ার উপজেলার কাপাস পাড়া গ্রামের সৌদি প্রবাসী আনোয়ার হোসেন বেপারী কয়েক বছর পূর্বে শরীয়তপুর পৌরসভার স্বর্ণঘোষ গ্রামে কিছু জায়গা ক্রয় করে একটি দোতলা বাড়ি নির্মাণ করেন। শিশুটির পরিবার ঐ বাড়ির প্রতিবেশী। বৃহস্পতিবার বিকেলে শিশুটি খেলার ছলে সৌদি প্রবাসী আনোয়ার হোসেন বেপারীর বাড়িতে আসলে আবদুর রশিদ তাকে ভয়ভীতি দেখিয়ে বাড়ির দ্বিতীয় তলার বাথরুমে নিয়ে যান এবং সেখানে তাকে জোর পূর্বক ধর্ষণ করেন। এ সময় শিশুটির চিৎকারে প্রতিবেশী আবুল বাশার এগিয়ে আসলে আবদুর রশিদ তাৎক্ষণিক ভাবে পালিয়ে যান।
স্থানীয়রা জানান, আরদুর রশিদের দুইটি মেয়ে এবং দুইটি ছেলে রয়েছে। তাদের মধ্যে এক মেয়েকে বিয়ে দিয়েছে। কিছুদিন পূর্বে স্বর্নঘোষ গ্রামে রশিদ আরেকটি মেয়েলী ঘটনাকে কেন্দ্র করে জুতা পেটা খেয়েছেন।
প্রত্যক্ষদর্শী আবদুর রশিদ মাঝির ছেলে ইমরান মাঝি বলেন, আমার সামনে শিশুটিকে বাথরুমে নিয়ে খারাপ কাজ করেছে বাবা। আমি ডাকাডাকি করলেও তিনি শোনেননি।
আরেক প্রত্যক্ষদর্শী আবুল বাশার জানান, আমি আনোয়ার বেপারীর বাড়ির সামনে দিয়ে আমার বাড়ির দিকে যাচ্ছিলাম। তখন এই বাড়ির ভিতরে চেঁচামেচির শব্দ শুনে ভিতরে ঢুকে দেখি বাথরুম আটকানো। তার ছেলে ইমরান মাঝি ডাকা ডাকি করছে। কিন্তু খুলছে না। তখন আমি ডাকলে রশিদ বাথরুম থেকে বের হয়ে দৌড়ে পালিয়ে যায়। আমি তখন শিশুটির বাড়িতে খবর দেই।
পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটির বাবা বাদী হয়ে আবদুর রশিদ মাঝির বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। তারই প্রেক্ষিতে অভিযুক্ত আবদুর রশিদ মাঝিকে স্বর্ণঘোষ গ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে। তাকে পুলিশ হাজতে রাখা হয়েছে। আগামী কাল তাকে কোর্টে চালান করা হবে।

Total View: 1042

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter