বৃহস্পতিবার,  ১লা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ,  ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ,  দুপুর ১:২১

সাভারের আশুলিয়ায় নারীসহ ২ জন খুন; আটক ১

ফেব্রুয়ারি ১৭, ২০১৯ , ২৩:১৫

সাভারের আশুলিয়া থেকে আব্দুল কাইয়ুম,

আশুলিয়ায় আলাদা স্থান থেকে গুলিবিদ্ধসহ দুইজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতদের মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে জিজ্ঞসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ।

শনিবার সকালে আশুলিয়ার কাঠগড়া মন্ডলপাড়া এলাকার বাঁশ ঝাড় থেকে রাজিয়া খাতুন নামের এক নারীর ক্ষত বিক্ষত মরদেহ উদ্ধার করা হয়। এরআগে শুক্রবার দিবাগত রাতে আশুলিয়ার জামগড়া এলাকা থেকে রাসেল খান নামে এক গার্মেন্টস শ্রমিককে গুলিবিদ্ধ অবস্থায় স্থানীয়রা উদ্ধার সাভার এনাম মেডিকেলে ভর্তি করেন। পরে শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় ওই শ্রমিকের মৃত্যু হয়।

নিহত রাজিয়া বেগম বগুড়া জেলার ধনুট তার গ্রামের বাসিন্দা ও বর্তমানে আশুলিয়া কাঠগড়ায় ভাড়া বাসায় বসবাস করে আসছিল। এর আগে পোশাক কারখানায় কাজ করলেও এখন বেকার ছিলেন। অন্যদিকে নিহত রাসেল খান মাদারীপুর জেলার শিবচর থানার কুতুবপুর গ্রামের বাসিন্ধা ও বর্তমানে আশুলিয়ার এনভয় পোশাক কারখানায় জুনিয়র অপারেটর পদে কর্মরত ছিলেন ও জামগড়ায় দেলোয়ার হোসেনের বাড়ির দোতলার একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস করত।

বাড়ির মালিক দেলোয়ার হোসেন জানান, শুক্রবার রাত ১২ টার দিকে হঠাৎ গুলির শব্দে ঘুম ভেঙ্গে যায়।প্রথমে ভেবেছি ডাকাত পড়েছে। পরে ঘর থেকে বের হয়ে খবর পান, কে বা কারা রাসেল খান নামে এক ভাড়টিয়াকে গুলি করেছে। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

আশুলিয়া থানার এস আই মিরাজ হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে নিহত নারীকে ধর্ষনের পর হত্যা করা হয়েছে। এই ঘটনায় নিহতের স্বজন জিয়াউর রহমান নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

অন্যদিকে গুলিবিদ্ধের ঘটনায় আশুলিয়ায় থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ জানান, আশুলিয়ার জামগড়া গতিরোধ করে রাসেল খান নামে এক গার্মেন্টস শ্রমিককে র্দুবৃত্তরা গুলি করে পালিয়ে যায়। পরে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। তবে এ ঘটনায় কারা জড়িত বিস্তারিত কিছু পাওয়া যায়নি। কে বা কারা গুলি করেছে সে বিষয়ে তদন্ত চলছে বলেও জানান তিনি। দুইটি ঘটনায় আলাদা মামলা দায়ের প্রস্তুতি চলছে।

Total View: 423

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter